প্রধান মেনু

মোরেলগঞ্জে কলেজ ছাত্র হত্যাকারিদের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

মোরেলগঞ্জ(বাগেরহাট)প্রতিনিধি ।।
বাগেরহাটের মোরেলগঞ্জে কলেজছাত্র মো. হাইউম খাঁনের হত্যাকারিদের দ্রæত গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসার শিক্ষার্থী ও স্থানীয় নাগরিক বৃন্দ।
শনিবার বেলা ১১ টার দিকে বারইখালী ইউনিয়নের তেতুলবাড়ীয়া বাজার এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে স্থানীয় সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী ও এলাকা বাশী অংশ গ্রহন করে।

মানববন্ধনে নিহত কলেজ ছাত্র মো. হাইউম খানের পিতা মো. ফারুক খান, ওয়ার্কার্স পার্টির উপজেলা সভাপতি মো. আবুল কালাম খান, প্রভাষক মো. গাইসুল হক, মাদ্রাসা শিক্ষক মো. আবু সালেহ ও নার্গিস আক্তার প্রমূখ বক্তব্য রাখেন। বক্তারা কলেজ ছাত্র মো. হাইউম খাঁনের হত্যাকারি পুলিশ সদস্য মো. লাল মিয়া হাওলাদারের ছেলে মো. সোহাগ হাওলাদার, খলিল খান, খালেক খানসহ সকল আসামিদের গ্রেফতার ও দ্রæত বিচারের দাবি জানান।

মানববন্ধন শেষে শিক্ষার্থী ও এলাকাবাসি বিক্ষোভ মিছিলকরে তেতুলবাড়ীয়া বাজার প্রদক্ষিণ করে।
উল্লেখ্য: জমিজমা নিয়ে বিরোধের জের ধরে গত ৫ ফেব্রুয়ারী সোহাগ হাওলাদারের নের্তৃত্বে ১০/১২ জনের একটি সন্ত্রাসি দল কলেজ ছাত্র মো. হাইউম খান, পিতা মো. ফারুক খান, মা ফরিদা বেগম ও বোন হিরা আক্তারকে মারপিট করে। চিকিৎসাধীন থাকাবস্থায় গত ৯ ফেব্রæয়ারী মো. হাইউম খান খুলনা গাজী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়।

পুলিশ এ হত্যাকান্ডের আসামি মো. রাসেল খাঁনকে আটক করেছে। বাকি আসামিরা পালাতক রযেছে। মামলার তদন্তকারী অফিসার ওসি(তদন্ত) ঠাকুর দাস মন্ডল জানান, অন্যান্ন আসামিদের আটকের চেষ্টা অব্যাহত আছে।

       রিপোর্ট

ফজলুল হক খোকন

তারিখ-১৫.০২.২০২০।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*