প্রধান মেনু

মোংলায় বিদেশী মদসহ তিন চীনা ও দুই বাংলাদেশী মাদক ব্যবসায়ী আটক

 

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি ।।
মোংলায় তিন’শ বোতল চায়না মদসহ চীনের তিন নাগরিক ও দুই বাংলাদেশী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। রবিবার দিবাগত রাত ১২ টার সময় পশুর নদীর সাইলো এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে কোস্টগার্ড। কোস্টগার্ড পশ্চিম জোন (মোংলা সদর দপ্তর) গোয়েন্দা অফিসার লেঃ ইমতিয়াজ আলম এক প্রেস বার্তায় এ তথ্য নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন, চীনের নাগরিক জেরী (২৬), পিতা ঃ জে সন, জ্যাক জিয়া (৩৩), পিতাঃ জ্যাক জিয়াও চ্যাং এবং ফু (৩৩) পিতাঃ লিং হং। এছাড়া তাদের সাথে ছিলেন এদেশের নাগরিক হাসনাত (২৮) ও মোঃ রুমন সিকদার (৩২)। এদেশের দুইজনের একজনের বাড়ী নারায়ণগঞ্জ এবং অপরজনের বাড়ী বাগেরহাটের মোড়েলগঞ্জে বলে জানায় কোস্ট গার্ড।

কোস্ট গার্ডের গোয়েন্দা অফিসার লেঃ ইমতিয়াজ আলম বলেন, আটককৃতদের কাছে পাওয়া বিদেশী মদ বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে বিক্রির উদ্দেশ্যে বহন করা হচ্ছিল বলে তাদের কাছে খবর ছিল। জব্দকৃত মাদক ও আটক আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনেণ জন্য মোংলা থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে। কোস্টগার্ড পশ্চিম জোনের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও জননিরাপত্তার পাশাপাশি মাদক নিয়ন্ত্রণেও কোস্ট গার্ডের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি। #

   রিপোর্ট

আবু হোসাইন সুমন
মোংলা, ০২-০৩-২০ইং






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*