প্রধান মেনু

মোংলায় নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবাকে গ্রেপ্তার

মোংলা প্রতিনিধি।।

বাগেরহাটের মোংলায় নিজের কিশোরী মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২০ অক্টোবর) বিকেল ৩টার দিকে মাকড়ঢোন এলাকা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

পুলিশ ও শিশুর মা জানান, গ্রেপ্তারকৃত ব্যক্তি মঙ্গলবার বিকেলে ব্লেড হাতে নিয়ে ভয়ভীতি দেখিয়ে তার নিজ মেয়েকে (১৪) ধর্ষণ করেন। এর আগের দিনও কিশোরীর সঙ্গে একই আচারণ করেন বাবা। কিশোরীর মা মঙ্গলবার কাজ থেকে বাড়ি ফিরে মেয়েকে অসুস্থ ও রক্তাক্ত অবস্থায় দেখতে পান। এরপর মেয়েটি সব কিছু তার মায়ের কাছে খুলে বলে।

বিষয়টি জানাজানি হলে বুধবার দুপুরে পুলিশকে জানানো হয়। এরপর পুলিশ এ ঘটনায় বিকেলে ওই এলাকা থেকে অভিযুক্ত বাবাকে আটক করে।

মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণ মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। মামলার বাদী হচ্ছেন কিশোরীর মা ও অভিযুক্তের স্ত্রী।

কিশোরীর মা বলেন, দুইদিন ধরে মেয়েটির সঙ্গে তার বাবা খারাপ কাজ করেছে। মেয়ের গলায় ব্লেড ধরে ভয় দেখিয়ে এ কাজ করেছেন তিনি। বিষয়টি জেনে তাকে জিজ্ঞেস করলে প্রথমে অস্বীকার করে। পরে স্বীকার করে বলে আমার ভুল হয়েছে। আমি এ ঘটনার বিচার চাই।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*