প্রধান মেনু

মঠবাড়িয়ায় স্কুল ছাত্রীকে পালাক্রমে ধর্ষণের ঘটনায় ২ ধর্ষক গ্রেফতার

মঠবাড়িয়া প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ার থানা পুলিশ দশম শ্রেণির ছাত্রীকে (১৫) পালাক্রমে ধর্ষনের ঘটনায় নয়ন মোল্লা (১৯) ও আরিফুল ইসলাম (২০)কে গ্রেফতার করেছে। রবিবার রাত সাড়ে তিন টার দিকে শহরের গলাকাটা ব্রীজ সংলগ্ন একটি বাসা থেকে স্কুল ছাত্রীকে উদ্ধারের পর ধর্ষক দুই জনকে আটক করা হয়। অভিযুক্ত ধর্ষক নয়ন উপজেলার বাদুরতলী গ্রামের মজিবর মোল্লার ছেলে ও আরিফুল জরিপের চর গ্রামের মৃত. বাদশা মিয়ার ছেলে।
পুলিশ জানায়, স্কুল ছাত্রী রাত সাড়ে ৯টার দিকে প্রাইভেট পড়ে বাসায় ফেরার পথে নয়ন ও আরিফুল দেশীয় অস্ত্রের মুখে অপহরণ করে গলা কাটা ব্রীজ সংলগ্ন ইলিয়াসের বাসায় নিয়ে আটকে রাখে।

এরপর বখাটে নয়ন মোল্লা ও আরিফুল ইসলাম গভীর রাত পর্যন্ত পালাক্রমে ধর্ষণ করে। এদিকে ওই ছাত্রী বাসায় না ফেরায় পরিবারের লোকজন খোজাখুঁজি করে না পেয়ে পুলিশকে অবহিত করে। মঠবাড়িয়া থানার উপ-পরিদর্শশ শহিদুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে ইলিয়াসের বাসা থেকে রাত সারে তিন টার দিকে দুই জন ধর্ষককে আটক করে এবং স্কুল ছাত্রীকে উদ্ধার করে।
মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, এ ঘটনার মামলা নেয়া হয়েছে। স্কুল ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য সোমবার জেলা সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে।

ইসরাত জাহান মমতাজ
       মঠবাড়িয়া






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*