প্রধান মেনু

মঠবাড়িয়ায় বাসের ধাক্কায় মুক্তিযোদ্ধাসহ নিহত- ৩ আহত -২

ইসরাত মমতাজ,মঠবাডিয়া ।।

পিরোজপুরের মঠবাড়িয়ায় যাত্রীবাহী ঈগল পরিবহন বাসের ধাক্কায় মুক্তিযোদ্ধাসহ তিন ইজিবাইক আরোহী নিহত হয়েছে।

রবিবার ভোর সাড়ে পাঁচটার দিকে মঠবাড়িয়া-চরখালী সড়কের মুসল্লীবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটলে আরও দুই জন যাত্রী গুরুতর আহত হন।

নিহতরা হলো, মঠবাড়িয়ার দেবীপুর গ্রামের সাইদুর রহমানের ছেলে মুক্তিযোদ্ধা আবু জাফর হাওলাদার (৬৫), একই গ্রামের ইউনুস মোল্লার ছেলে ইজিবাইক চালক বেলায়েত হোসেন (৪০) ও অজ্ঞাত এক যাত্রী (২৭)।

এসময় নিহত মুক্তিযোদ্ধার ছেলে গোলাম হোসেন বাচ্চু(৩৬) ও সাইফুল ইসলাম (৩৪) নামে আরও দুইজন ইজিবাইক আরোহী গুরুতর আহত হয়েছেন। বাসের চালক ও হেলপার দুর্ঘটনার পর পালিয়ে যায়।

ফায়ার সার্বিস ও গ্রামবাসি মিলে ঘটনাস্থল হতে অজ্ঞাত ইজিবাইক আরোহীর লাশ উদ্ধার ও বাকি আহত চারজনকে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার দু’জনকে মৃত ঘোষনা করেন। আহত দুইজনকে আশংকাজনক অবস্থায় বরিশাল শেবাচিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী গ্রামবাসি জানান, ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী ঈগল পরিবহন ( ঢাকা-মেট্রো-ব-১৪৭৩-২২) বাসটি রবিবার ভোর সাড়ে পাঁচটার দিকে মঠবাড়িয়া-চরখালী মহাসড়কের মুসল্লীবাড়ি নাম স্থানে বিপরীত থেকে আসা যাত্রীবাহী একটি ইজিবাইককে চাপা দেয়। এসময় ৫জন আরোহী নিয়ে ইজিবাইকটি সড়কের পার্শ্ববর্তী ডোবায় ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলে অজ্ঞাত এক যাত্রী নিহত হন।

গ্রামবাসি ছুটে এসে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দিলে ঘটনাস্থল হতে পুলিশ নিহত একজনের লাশ উদ্ধার করে। এসময় গুরুতর আহত চারজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ইজিবাইক আরোহী প্রবীণ মুক্তিযোদ্ধা আবু জাফর হাওলাদার ও ইজিবাইক চালক বেলায়েত হোসেনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এছাড়া অপর আহত দুইজনকে আশংকাজনক অবস্থায় বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
মঠবাড়িয়া থানার ওসি মো. মাসুদুজ্জামান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন , দুর্ঘটনাঘটিয়ে বাসের চালক ও হেলপার পালিয়ে যায়। ঘাতক বাসটিকে আটক করা হয়েছে।

নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে পাঠানোর প্রস্ততি চলছে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*