প্রধান মেনু

মঠবাড়িয়ায় বাসচাপায় পিতার মৃত্যু, ছেলে ও নাতীর অবস্থা গুরুতর

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি ।।
পিরোজপুরের মঠবাড়িয়ায় বেপরোয়া গতির যাত্রীবাহী পরিবহন বাসচাপায় হারুন অর রশীদ শেখ (৫৫) নামে এক মোটার সাইকেল আরোহী নিহত হয়েছেন।

আরো দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন। শুক্রবার সকাল নয়টার দিকে মঠবাড়িয়া পাথরঘাটা সড়কের মুসুল্লীবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহত হারুন অর রশীদ শেখ পিরোজপুর জেলা সদরের উত্তর রানীপুর মহল্লার গহর আলী শেখ এর ছেলে। সে পিরোজপুর জেলা জজ আদালতে অফিস সহায়ক হিসেবে কর্মরত ছিলেন।
এ ঘটনায় পুলিশ হানিফ পরিবহন বাসসহ চালক মাসুম মোল্লা(৩৫) ও বাসের হেল্পার নূরু মোল্লা (৫০) কে আটক করেছে।
থানা ও স্থানীয় সূত্রে জানাগেছে, পিরোজপুর জেলা জজ আদালতে অফিস সহায়ক হারুন অর রশীদ ছেলে আহসান শেখ (৪০) ও নাতি লিমন শেখ(১৬) তিনজন একটি মোটরসাইকেল যোগে মঠবাড়িয়ায় এক নিকট আত্মীয়র বাড়িতে যাচ্ছিলেন।

পথে সকাল নয়টার দিকে মঠবাড়িয়া –চরখালী সড়কের মুসুল্লী বাড়ি নামক স্থানে মঠবাড়িয়াগামী হানিফ পরিবহন ( ঢাকা-মেট্রো-ব-১৪-৭২০২ ) বেপরোয়া গতিতে মোটরসাইকেলের পিছন দিক দিয়ে চাপা দেয়। এতে ঘটনাস্থলে হারুন অর রশীদ শেখ নিহত হন। মোটর সাইকেলে থাকা ছেলে আহসান ও নাতি লিমন গুরুতর আহত হয়। এসময় পরিবহন বাসটি দুর্ঘটনা ঘটিয়ে পালিয়ে যাওয়ার সময় বিক্ষুব্দ জনতা সাফা বন্দর এলাকায় চালক ও হেলপারসহ বাসটিকে আটক করে রাখেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহম্মদ নূরুল ইসলাম বাদল দুর্ঘটনা ঘটনা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল হতে নিহত ব্যাক্তির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে । বাসের চালক ও হেল্পারকে আটক করা হয়েছে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*