প্রধান মেনু

মঠবাড়িয়ায় জমিজমা নিয়ে বিরোধের ঘটনায় দুই নারীকে নির্যাতন

 

মঠবাড়িয়া প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ার পশ্চিম পাতাকাটা গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বুধবার সকালে দুই নারীকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। আহত ওই দুই নারীকে স্বজনরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।

প্রতিপক্ষের হাতে আহত দুই নারী

হাসপাতাল ও স্থানীয়দের সূত্রে জানাযায়, উপজেলার পশ্চিম পাতাকাটা গ্রামের মৃত ছয়জদ্দিন মৃধার পুত্র দরিদ্র মোঃ সাইদুর রহমান ঢাকায় থাকায় তার পৈত্রিক বসত ঘর ও জমি জবর দখল নিয়ে একই বাড়ির মৃত. লাল মিয়ার ছেলে আলতাফ মৃধার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। দুই পক্ষের মধ্যে এ নিয়ে আদালতে মামলা ও একাধিক শালিশ বৈঠক চলমান। এর জের ধরে বুধবার সকালে সাইদুরের পুত্রবধু শান্তা রহমান (২০) ও চাচাত ভাই সোনা মৃধার মেয়ে মারুফা (২২) এর সাথে প্রতিপক্ষ আলতাফের বাক বিতন্ডা হয়। এক পর্যায়ে আলতাফ ও বোন হোসনেয়ারা এবং বোনের প্রবাসি জামাই অলি মিয়া মিলে দুই নারীকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।
গৃহকর্তা সাইদুর রহমান জানান, সম্প্রতি জবর দখলকারী আলতাফ আদালত হতে জামিনে এসে তাদেরকে নানা ভাবে হুমকিসহ নানা নির্যাতন শুরু করেছে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান মিলু বলেন, বিষয়টি মৌখিক ভাবে শুনেছি। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

     রিপোর্ট

ইসরাত জাহান মমতাজ
      মঠবাড়িয়া।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*