প্রধান মেনু

মঠবাড়িয়ায় চোরের হাতে প্রবাসির স্ত্রী জখম, গ্রেফতার-২

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ায় চুরি করতে গেলে চোরকে চিনতে পারায় এক দুবাই প্রবাসির স্ত্রীকে ফাতিমা বেগম (৪৫) নামের কুপিয়ে জখম করেছে চোরের সংঘবদ্ধ দল। পুলিশ সোমবার দুপুরে এ ঘটনায় জড়িত মনির হোসেন ও শাহাদাৎ নামের দুইজনকে গ্রেফতার করে আদলতে সোপর্দ করেছে।

শনিবার গভীর রাতে হারজি নল বুনিয়া গ্রামে সিঁদ কেটে বসতঘরে প্রবেশ করে দেশীয় অস্ত্রের মুখে পরিবারের লোকজনকে জিম্মি করে স্বর্ণালংকার ও নগদ টাকা ছিনিয়ে নেয়ার সময় এ ঘঠনা ঘটে। আহত প্রবাসির স্ত্রী ফাতিমা বেগম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। সে ঐ গ্রামের দুবাই প্রবাসি মো. জামাল বাদসার স্ত্রী ও যুবসংহতির কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক মো. মিরাজ ইসলামের আম্মা।

এঘটনায় সোমবার সকালে আহত ঐ প্রবাসির স্ত্রী ফাতিমা বেগমের ছোট ছেলে রিয়াজ বাদি হয়ে দুইজন নামীয় আরও ৫/৬ জন অজ্ঞাত আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন।

থানা সূত্রে জানা যায়, শনিবার গভীররাতে উপজেলার দাঊদখালী ইউনিয়নের হারজি নলবুনিয়া গ্রামে দুবাই প্রবাসি মো. জামাল বাদসার বসত ঘরে সিঁদ কেটে একটি চোরের সংঘবদ্ধ দল প্রবেশ করে। পরে ঘরে ঘুমিয়ে থাকা পরিবারের লোকজনকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে আলমারি থেকে নগদ টাকা ও শ^র্ণা লংকার ছিনিয়ে নেওয়ার চেস্টা চালায়। এসময় প্রবাসির স্ত্রী ফাতিমা বেগম মোবাইল ফোনের আলোতে এক চোরকে চিনে ফেলেন। এতে ক্ষিপ্ত হয়ে সংঘবদ্ধ চোরের দল ফাতিমা বেগমকে ধারালো অস্ত্রদিয়ে উপর্যুপরি কুপিয়ে স্বর্ণালংকারসহ নগদ ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পিছনের দরজা দিয়ে পালিয়ে যায়। পরে পুলিশ খবর পেয়ে এঘটনায় জড়িত পার্শ^বর্তী একটি বাড়ি থেকে মনির ও শাহাদৎ নামের দুই জনকে গ্রেফতার করে।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে রিমা-ের অবেদন করা হয়েছে। তদন্ত করে চুরির সাথে জড়িত অন্য চোরদের গ্রেফতারের চেস্টা চলছে।

ইসরাত জাহান মমতাজ
মঠবাড়িয়া (পিরোজপুর)
০১৭২৬১৮৪০৪৯






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*