প্রধান মেনু

মঠবাড়িয়ায়  ক্ষুদে শিক্ষার্থীদের সহযোগিতায়  তিন  মাদক কারবারিকে আটক করলো পুলিশ

 
মঠবাড়িয়ায় প্রতিনিধি ।।

পিরোজপুরের মঠবাড়িয়ায় শিক্ষার্থীরা ও পুলিশ মিলে ১ কিলোমিটার পথ ধাওয়া করে মঙ্গলবার বিকেলে সবুজনগরের বাদশাহ হাওলাদারের ছেলে মামুন হাওলাদার (৩০), একই মহল্লার মন্নান মৃধার ছেলে সুমন মৃধা (২৮) ও বড় হাড়জি গ্রামের মৃত সামাদ মৃধার ছেলে রফিকুল ইসলাম লিখন (৩৮) আটক করেছে । এসময় তাদের কাছ থেকে ১৩ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ ।
পুলিশ জানান, মঙ্গলবার বিকেলে উত্তর পাতাকাটা ২৩ নম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় ওই তিন মাদক ব্যবসায়ী ইয়াবা বেচাকেনা করছিল। পুলিশ গোপন সংবাদ ভিত্তিতে অভিযানে যায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই মাদক সেবী ও ব্যবসায়ীরা দৌড়ে পালানোর চেস্টা করে।

পরে ওই প্রাথমিক বিদ্যালয়ে শতাধিক স্কুল শিক্ষার্থীরা পুলিশের সাথে প্রায় এক কিলোমিটার পথ ধাওয়া করে তিন মাদক ব্যবসায়ী ও সেবীদের আটক করে। ঘটনাস্থল থেকে জনি নামে এক মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। পরে পুলিশের উপ-পুলিশ পরিদর্শক মানিক শিশু শিক্ষার্থীদের এক হাজার টাকা দিয়ে পুরুস্কৃত করেন।
মঠবাড়িয়া থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত সুমন ও মামুন পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে এলাকা মাদক বিক্রি করে এলাকার যুব সমাজ নষ্ট করে আসছিল। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্ততি চলছে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*