প্রধান মেনু

মঠবাড়িয়ায় ইউপি চেয়ারম্যানের ফিলিং স্টেশনের একাংশ জমি দখলের অভিযোগ, আদালতে মামলা চলমান

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি:

পিরোজপুরের মঠবাড়িয়ায় তুষখালী ইউপি চেয়ারম্যানের হাওলাদার ফিলিং স্টেশনের জমির একাংশ প্রকাশ্যে দখলের অভিযোগ উঠেছে। পিরোজপুর আদালতে মামলা চলমান থাকা সত্যেও প্রতিপক্ষরা পিলার পুতে তারকাঁটা দিয়ে বেড়া দিয়ে দখল করেন। এ ঘটনায় ইউপি চেয়ারম্যানের ফিলিং স্টেশনের প্রায় ৫ লাখ টাকার ব্যবসায়ীক ক্ষতি হয়েছে বলে দাবী করেন।

অভিযোগ সূত্রে ও তুষখালী ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মো: শাহ জাহান হাওলাদার জানান, ইউনিয়ন পরিষদ সংলগ্ন চড়খালী-মঠবাড়িয়া-পাথরঘাটা সড়কের পাশে ৬৪ শতক জমি ক্রয় করে হাওলাদার ফিলিং স্টেশনটি চার বছর ধরে ব্যবসা করে আসছিলেন। আমি তুষখালী গ্রামের মৃত. মনিন্দ্রনাথ দেবনাথের পুত্র মৃনাল দেবনাথের কাছ থেকে ইউনিয়ন পরিষদ সংলগ্ন ৩০ শতক ও অন্যান্য শরীকদের কাছ থেকে ৩৪ শতক জমি ক্রয় করি। মৃনাল দেবনাথে ছোট ভাই বিভাষ এ জমির মালিকানা দাবী করে আদালতে ২০১৯ সালে মামলা দায়ের করলে সেই মামলাটি এখনও বিচারাধীন।

বিচারাধীন মামলার চুড়ান্ত রায় না হলেও গতকাল শনিবার (১৩ আগষ্ট) দুপুরে প্রতিপক্ষ বিভাষ ও তার দলবল ইউপি চেয়ারম্যান মো: শাহ জাহান হাওলাদারের দখলে থাকা হাওলাদার ফিলিং স্টেশনের একাংশ জমি পিলার পুতে তারকাটা দিয়ে বেড়া দিয়ে দখল করে নেয়। তিনি আরও অভিযোগ করেন- বিভাষ দেবনাথ ও তার লোকজন আমার অনুপস্থিতিতে আমার ব্যবসা প্রতিষ্ঠানের জমি তারকাটা দিয়ে বেড়া দিয়ে দখল করে নেয়া ছাড়াও ইউনিয়ন পরিষদ সম্মুখে ফলদ বাগানের ব্যপক ক্ষতি করেন।

প্রতিপক্ষ বিভাষ দেবনাথ জমি দখলের কথা স্বীকার করে বলেন- ওই ফিলিং স্টেশনে আমার নিজের চার শতক জমি আছে। এ নিয়ে আদালতে আমার দায়ের করা মামলাও বিচারাধীন। চেয়ারম্যান ফয়সালার নাম করে গত চার বছর ধরে জমির ফয়সালা দিচ্ছে না।

যে কারণে আমি তারকাটা দিয়ে বেড়া দিয়ে জমি দখল নিয়েছি।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহা. নুরুল ইসলাম বাদল জানান, এ বিষয়ে এখন পর্যন্ত লিখিত অভিযোগ পাওয়া যায়নি। লিখিত অভিযোগ পেলে তদন্ত পুর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ইসরাত জাহান মমতাজ
মঠবাড়িয়া  পিরোজপুর
০১৭২৬১৮৪০৪৯






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*