প্রধান মেনু

বাগেরহাটে শিশুকে ধর্ষণের পর হত্যা, দুইজনকে অভিযুক্ত করে চার্জশীট

বাগেরহাট প্রতিনিধি ।।
বাগেরহাটে চাঞ্চল্যকর ফারিয়া আক্তার নামের সাত বছরের শিশুকে ধর্ষণের পর হত্যার ঘটনায় দুইজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট (অভিযোগপত্র) দাখিল করেছে পুলিশ।

অভিযুক্তরা হলেন, পিরোজপুর জেলার নামাজপুর গ্রামের নূর ইসলাম ইমনের ছেলে মিনহাজুল আবেদিন শোয়েব (১৯) এবং বাগেরহাট সদর উপজেলার কোন্ডলা গ্রামের মিঠুল শেখ (৩৫)।
বুধবার দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হিরন্ময় সরকার বলেন, চাঞ্চল্যকর ফারিয়া ধর্ষণ ও হত্যা মামলার দুই আসামীকে অভিযুক্ত করে চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে চার্জশীট দাখিল করা হয়েছে।

এ মামলায় আসামীরা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন। তিনি আরও বলেন, ৫ মে বিকেলে আম খাওয়ানোর কথা বলে ফারিয়া আক্তারকে বাগানে নিয়ে যায় মিনহাজুল আবেদিন শোয়েব। সেখানে ধর্ষণ করে হত্যা করে। পরে মিনহাজুল আবেদিন শোয়েব ঘটনাটি গোপন রাখতে মিঠুল শেখকে অবহিত করেন এবং দুইজন মিলে ফারিয়া আক্তারের মরদেহ পুকুরের মধ্যে পুতে রাখে।

পরে ওইদিন রাতে পুলিশ ফারিয়ার মরদেহ উদ্ধার এবং মিনহাজুল আবেদিন শোয়েবকে আটক করে। পরে মিনহাজুল আবেদিন শোয়েবের স্বীকারোক্তি অনুযায়ী মিঠুল শেখকে আটক করা হয়। এ ঘটনায় ফারিয়ার পিতা সদর উপজেলার পাতিলাখালি গ্রামের ওমর আলী শেখ বাদী হয়ে থানায় একটি ধর্ষন ও হত্যা মামলা দায়ের করেন।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*