প্রধান মেনু

বাগেরহাটে গৃহবধু হত্যার বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল -মানববন্ধন

বাগেরহাট প্রতিনিধি ।।
বাগেরহাটের চিতলমারীতে গৃহবধু সাদিয়া বেগমকে (২২) হত্যার অভিযোগ উঠেছে। অভিযুক্তদের দ্রুত আটক ও বিচারের দাবীতে বৃহস্পতিবার সাড়ে ৫টায় বিক্ষোভ মিছিল, পথসভা, মানববন্ধন ও স্থানীয় প্রশাসনের নিকট স্মারকলিপি প্রদান করেছে এলাকাবাসি। বিক্ষোভ মিছিল উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্তরে যায়। সেখানে সড়ক অবরোধ করে পথসভা হয়। এ সময় বিক্ষোভকারীদের আশ্বস্ত করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অশোক কুমার বড়াল।

পথসভায় বক্তব্য রাখেন, চিতলমারী উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান মোঃ রাশেদ শেখ, সাবেক ইউপি সদস্য পলাশ তালুকদার, নজরুল ইসলাম তালুকদার, রিয়াদ তালুকদার ও হামিম তালুকদার। এরপর প্লাকার্ড, ব্যানার নিয়ে উপজেলা পরিষদ চত্তরে তারা মানববন্ধন করে। তারা সাদিয়া বেগমকে হত্যাকারীদের আটক ও বিচারের দাবীতে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট স্মারকলিপি প্রদান করেন। এরপর সেখান থেকে বিক্ষোভ মিছিল থানায় গিয়ে থানা পরিদর্শক অনুকুল সরকারের নিকট স্মারকলিপি প্রদান করেন।

চিতলমারী থানার পরিদর্শক অনুকুল সরকার জানান, বড়বাড়িয়া গ্রামের জাকারিয়া শেখের স্ত্রী সাদিয়া শ্বশুরবাড়িতে গত সোমবার মারা যায়। লাশ উদ্ধার করে মঙ্গলবার ময়না তদন্তে পাঠানো হয়। সাদিয়া বেগমের স্বামী বিদেশে থাকে এবং তাদের দাম্পত্য জীবনে মরিয়ম নামের দেড় বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। এই ঘটনায় থানায় সাদিয়ার শ্বাশুড়ী ফাতেমা বেগম বাদী হয়ে অপমৃত্যু মামলা দায়ের করেছে।

 






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*