প্রধান মেনু

দেশের এই দুঃসময়ে আমার আহ্বানে বেশ কয়েকজন ব্যবসায়ী সাড়া দেওয়ায় আমি অত্যন্ত খুশি -প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রীর কল্যাণ ও ত্রাণ তহবিলে দুই কোটি টাকার আর্থিক অনুদান হোটেল ওয়েস্টিনের

ঢাকা অফিস ।।

করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় প্রধানমন্ত্রীর কল্যাণ ও ত্রাণ তহবিলে দুই কোটি টাকার আর্থিক অনুদান দিয়েছে হোটেল ওয়েস্টিন।

আজ রোববার বিকেলে প্রধানমন্ত্রীর মূখ্যসচিব ড. আহমদ কায়কাউসের কাছে এই অনুদানের চেক তুলে দেন ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্ট লি. এর প্রধান নির্বাহী (সিইও) মো. সাখাওয়াত হোসেন ও হোটেল ওয়েস্টিনের ক্লাস্টার জেনারেল ম্যানেজার ড্যানিয়েল মোহর।

এ সময় প্রধানমন্ত্রীর মূখ্যসচিবের কক্ষ থেকে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ভিডিও কনফারেন্সে ওয়েস্টিনের পক্ষ থেকে কথা বলেন মো. সাখাওয়াত হোসেন ও ড্যানিয়েল মোহর।

হোটেল ওয়েস্টিনের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. নূর আলী দেশের ক্রান্তিলগ্নে মানুষের জন্য কাজ করেন। ভবিষ্যতেও দেশের জন্য কাজ করতে তিনি প্রতিজ্ঞাবদ্ধ। মো. নূর আলীর এমন বার্তা ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রীর কাছে পৌঁছে দেন ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্ট লি. এর সিইও।

এ সময় ব্যবসায়ীদের উদ্দেশে ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘দেশের এই দুঃসময়ে আমার আহ্বানে বেশ কয়েকজন ব্যবসায়ী সাড়া দেওয়ায় আমি অত্যন্ত খুশি হয়েছি।’ দেশের এই পরিস্থিতে যারা অবদান রাখছেন, তাদের বিষয়টা মনে রাখবেন বলেও ভিডিও কনফারেন্সে বলেন শেখ হাসিনা।

আজ হোটেল ওয়েস্টিন ছাড়াও বিভিন্ন সংস্থা ও প্রতিষ্ঠান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিলে আর্থিক অনুদান দেন।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*