প্রধান মেনু

প্রথম জয়ের দেখা পেয়েছে তামিম ইকবালের দল

খেলাধুলা ডেস্ক।।

নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগে (ইপিএল) নিজেদের প্রথম জয়ের দেখা পেয়েছে তামিম ইকবালের দল ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্স। বিরাটনগর ওয়ারিয়র্সকে ৬ উইকেটে হারিয়েছেন তামিমরা। আগের দুই ম্যাচ পরিত্যক্ত হওয়ায় ব্যাটিং পাননি তামিম। তবে এই ম্যাচে ব্যাটিং পেলেও নামের প্রতি সুবিচার করতে পারেননি বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক।

কীর্তিপুরের ত্রিভুবন বিশ্ববিদ্যালয় আন্তর্জাতিক ক্রিকেট মাঠে টস হেরে ব্যাট করতে নেমে ১৭ দশমিক ৪ ওভারে ৮৯ রানে গুটিয়ে যায় বিরাটনগর। দিলশান মুনাবীরা সর্বোচ্চ ২৫ রান করেন। এছাড়া ১৩ রান আসে সুমিত মহারজনের ব্যাট থেকে। ভাইরাহাওয়ার পক্ষে ধামিকা প্রসন্ন ও আরিফ শেখ তিনটি করে উইকেট শিকার করেন।

৯০ রানের জয়ের লক্ষ্যে খেলতে নেমে প্রদীপ অইরিকে নিয়ে ইনিংসের সূচনা করেন তামিম। ২৩ বলে ২২ রান করে সাজঘরে ফেরেন প্রদীপ। এরপর উপুল থারাঙ্গার সঙ্গে জুটি গড়েন তামিম। তবে বেশিক্ষণ থারাঙ্গাকে সঙ্গ দিতে পারেন না তিনি। ১৩ বলে ১২ রান করে সাজঘরে ফিরেন তামিম। তার এই ছোট্ট ইনিংসে ছিল ১টি চার ও ১টি ছক্কা।

তামিমের বিদায়ের পর রোহিত পাউদেল ও আরিফ শেখকেও হারায় ভাইরাহাওয়া। তবে হাল ধরে রাখেন থারাঙ্গা। শেষপর্যন্ত ২৭ বল হাতে রেখে ৬ উইকেটের জয় পায় ভাইরাহাওয়া। থারাঙ্গা ৩৫ বলে ৩৪ রান করে অপরাজিত থাকেন।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*