প্রধান মেনু

পিরোজপুর প্রেসক্লাবে নাসিম সভাপতি ,বাচ্চু সাধারণ সম্পাদক নির্বাচিত

পিরোজপুর প্রতিনিধি ।।
পিরোজপুর প্রেসক্লাবের কার্য নির্বাহী পরিষদের নির্বাচন আজ শনিবার অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে দৈনিক ইত্তেফাকের ষ্টাফ রিপোর্টার মুনিরুজ্জামান নাসিম আলী এবং সাধারণ সম্পাদক পদে দৈনিক সমকাল ও চ্যানেল আই’র প্রতিনিধি ফসিউল ইসলাম বাচ্চু নির্বাচিত হয়েছেন।

সহ-সভাপতি’র দুটি পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন শিরিনা আফরোজ (দৈনিক কালের কন্ঠ ও একুশে টিভি) ও ওয়াহিদ হাসান বাবু (সাপ্তাহিক পিরোজপুরের খবর)।
নির্বাচিত অন্যান্য কর্মকর্তা হলেন, সহ-সাধারণ সম্পাদক জিয়াউল হক (সময় টিভি), কোষাধ্যক্ষ হাসিবুল ইসলাম হাসান (বিডি নিউজ ২৪ ডট কম), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক দিপঙ্কর মাতা মিন্টু (দৈনিক পিরোজপুরের কন্ঠ), ক্রীড়া সম্পাদক রেজওয়ান ইসলাম সাজন (সাপ্তাহিক বলেশ্বর), তথ্য প্রযুক্তি ও প্রকাশনা সম্পাদক তামিম সরদার (ইনডেপেনডেন্ট টিভি) দপ্তর ও পরিসম্পদ সম্পাদক খেলাফত হোসেন খসরু (দৈনিক আমাদের অর্থনীতি)।
নির্বাহী সদস্য এম এ রব্বানী ফিরোজ (দৈনিক খবর), শফিউল হক মিঠু (দৈনিক জনকন্ঠ), এ কে আজাদ (দৈনিক সংবাদ), মাহামুদুর রহমান মাসুদ (দৈনিক মানবজমিন), জাহাঙ্গীর হোসেন নান্না (সাপ্তাহিক বলেশ্বর), মোস্তাফিজুর রহমান বিপ্লব (দৈনিক গ্রামের সমাজ), শফিকুল ইসলাম জয় (দৈনিক পিরোজপুরের কন্ঠ), মাহামুদ হোসেন (বাংলাদেশ বেতার) ও ইমাম হোসেন মাসুদ (বাংলা টিভি)।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*