প্রধান মেনু

‘ধর্মের বোন’ বানিয়ে শারিরীক সম্পর্ক ও ভিডিও ধারণ

আলোরকোল ডেস্ক ।।

কুমিল্লার দেবিদ্বারে এক নারীকে ধর্ষণের ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে অর্থ আদায়ের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। ওই যুবকের নাম কাউছার।

পুলিশ এ ঘটনায় আজ শুক্রবার সকালে ওই যুবককে আটক করে আদালতের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে পাঠিয়েছে।

প্রতীকী ছবি

দেবিদ্বার থানা সূত্রে জানা যায়, এ ঘটনায় গত বুধবার (২৫ মার্চ) দুপুরে ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে কাউছারকে আসামি করে কুমিল্লা আদালতে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন-২০১২ ও নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর (সংশোধনী ২০০৩) ৯ (১) পৃথক দুটি ধারায় মামলা দায়ের করেন। ওই মামলায় কাউছারকে গ্রেপ্তার দেখায় পুলিশ।

জানা যায়, দেবিদ্বার থানার উপপরিদর্শক (এসআই) মো. রবিউল ইসলাম আজ ভোরে মাধাইয়া বাজারে কাউছারের জুতার দোকান থেকে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পর কাউছারকে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে কাউছারের স্বীকারোক্তি অনুযায়ী ধর্ষণ দৃশ্যের ভিডিও ও মুঠোফোনটি জব্দ করা হয়।

ভুক্তভোগী ওই নারীর বাবা  বলেন, ‘দুই বছর আগে মাধাইয়া বাজারে কাউছারের দোকানে জুতা কিনতে গিয়ে তার সঙ্গে আমার মেয়ের পরিচয় হয়। এক পর্যায়ে কাউছার আমার মেয়েকে ধর্মের বোন এবং আমার স্ত্রীকে ধর্মের খালা ডাকা শুরু করে। সেই থেকে কাউছার আমাদের বাড়িতে প্রায়ই আসা যাওয়া করত।’

তিনি আরও বলেন, ‘আসা যাওয়ার এক পর্যায়ে তার সাথে আমার মেয়ের দৈহিক সম্পর্ক হয়। পরে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয়ভীতি দেখিয়ে কাউছার আমার মেয়ের সাথে জোর করে একাধিকবার শারীরিক সম্পর্ক গড়ে তুলতে বাধ্য করে এবং বিভিন্ন সময়ে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। টাকা দিতে অপরাগতা প্রকাশ করলে সে বিভিন্নভাবে ফোন করে মানসিক নির্যাতন চালাত।’

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, পর্নগ্রাফি এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়েরকৃত মামলায় কাউছার নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। আজ সকালে কাউছারকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*