প্রধান মেনু

দীর্ঘ ২৭ দিন পর মুক্তি পেলেন পরীমনি

আলোরকোল ডেস্ক।।

ঢাকাই সিনেমার আলোচিত ও সমালোচিত নায়িকা পরীমনি দীর্ঘ ২৭ দিন পর জামিনে মুক্তি পেয়েছেন। তার জামিনের কাগজপত্র কারাগারে পৌঁছানোর পর তিনি আজ সকাল সাড়ে ৯টার দিকে ছাড়া পান বলে জানিয়েছেন কারা কর্তৃপক্ষ। কারা ফটকে পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী ও খালু জসিম উদ্দিনসহ স্বজনরা উপস্থিত ছিলেন। এসময় পরীমনিকে এক নজর দেখার জন্য ভক্তরা কারা ফটকে ভিড় করেন।

কারাগার কর্তৃপক্ষ জানান, গতকাল ৬টার মধ্যে জামিন আদেশ না পাওয়া তাকে মুক্তি দেওয়া যায়নি। তবে রাতে তার অন্তর্বর্তীকালীন জামিনের কাগজপত্র কারাগারে এসে পৌঁছায়। যাচাই-বাছাই শেষে বুধবার সকাল সাড়ে ৯টায় তাকে মুক্তি দেওয়া হয়।

কাশিমপুর মহিলা কারাগারের জেল সুপার হালিমা খাতুন জানান, মঙ্গলবার বিকেল ৬টার মধ্যে জামিনের কাগজপত্র কারাগারে এসে পৌঁছায়নি। ফলে কারাগার লক আপ হয়ে যায়। তবে তার জামিন আদেশ কেরানীগঞ্জে ঢাকা কেন্দ্রীয় কারাগারে পৌছে। সেখান থেকে তার জামিনের কাগজপত্র রাত ১০টার পরে এ কারাগারে পৌঁছালে তা যাচাইবাছাই করে আজ বুধবার সকাল ৯টা ২১ মিনিটে তাকে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, গত জুনে রাজধানীর আশুলিয়ায় অবস্থিত বোট ক্লাবের ঘটনায় আলোচনায় আসেন নায়িকা পরীমনি। আশুলিয়ার এ ক্লাবে গভীর রাতে তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ আনেন ব্যবসায়ী নাসির ইউ মাহমুদের বিরুদ্ধে। এ বিষয়ে গত ১৪ জুন তিনি ৬ জনের বিরুদ্ধে মামলা করেন। মামলায় নাসির ইউ মাহমুদ ও তার সহযোগী পরীমনির বন্ধু তুহিন সিদ্দিকী অমি গ্রেপ্তার হন এবং সম্প্রতি নাসির উদ্দিন জামিন পেয়েছেন।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*