প্রধান মেনু

সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজের অফিসার্স কাউন্সিলের যুগ্ম সম্পাদক হলেন মঈনুল ইসলাম মামুন

আলোরকোল ডেস্ক ।।

মো.মঈনুল ইসলাম (মামুন) ২৪ তম বিসিএস সাধারণ শিক্ষা ফোরামের যুগ্ম সম্পাদক (সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান,দর্শন)। সর্বোচ্চ ভোট পেয়ে সরকারী শহীদ সোহরাওয়ার্দী কলেজ,ঢাকা এর অফিসার্স কাউন্সিল নির্বাচনে ২০২০ মেয়াদে যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছেন।

তিনি বর্তমানে কোষাধ্যক্ষের দায়িত্ব পালন করছেন।
তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালাইমনাই অ্যাসোসিয়েশনের জীবন সদস্য এবং ঢাকা বিশ্ববিদ্যালয় দর্শন বিভাগ অ্যালাইমনাই অ্যাসোসিয়েশনের জীবন সদস্য।
বাগেরহাট জেলার শরণখোলা উপজেলার রাজৈর গ্রামে ১৯৭৭ সালে জন্মগ্রহণ করেন। রায়েন্দা পাইলট সরকারি হাইস্কুল থেকে ১৯৯২ সালে স্টার মার্কসসহ এস এস সি, সরকারি বিএল বিশ্ববিদ্যালয় কলেজ,খুলনা থেকে ৬টি বিষয় লেটার মার্কসসহ কৃতিত্বের সাথে উচ্চ মাধ্যমিক পাশ করে ১৯৯৪-৯৫ শিক্ষাবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ে দর্শন বিভাগে ভর্তি হন।

১৯৯৭ সালে অনার্স ও একই বিশ্ববিদ্যালয় থেকে ১৯৯৮ সালে মাসটার্স ডিগ্রি লাভ করেন। পরবর্তীতে শিক্ষা গবেষণায় প্রথম  শ্রেনিতে বিএড ডিগ্রি লাভ করেন।


তিনি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অধিন উপজেলা রিসোর্স সেন্টারে ইনস্ট্রাকটর হিসেবে কর্মজীবন শুরু করেন। এর পর বাণিজ্যিক ব্যাংকে সিনিয়র অফিসার এবং পরবর্তীতে তিনি ২৪তম বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডার কর্মকর্তা হিসেবে সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজে প্রভাষক (দর্শন) পদে যোগদান করেন। কর্মজীবনে তিনি মৌলভীবাজার সরকারি মহিলা কলেজে দর্শন বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে ও দায়িত্ব পালন করেন।
তিনি প্রোজেক্ট ম্যানেজমেন্টসহ বিভিন্ন প্রশিক্ষণ গ্রহণ করেন।
ছাত্রজীবন থেকে তিনি বিভিন্ন সামাজিক ও সাংগঠনিক কর্মকান্ডের সাথে যুক্ত রয়েছেন।
তার পিতা মৃত মাস্টার আব্দুর রাজ্জাক। তিনি দীর্ঘসময় শরণখোলা উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও সভাপতির দায়িত্ব পালন করেছেন।
ছোট ভাই জাতীয় দৈনিক আমাদের সময়ের সাংবাদিক আব্দুল্লাহ কাফি তার উত্তরোত্তর সাফল্য কামনায় সবার দোয়া চেয়েছেন।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*