প্রধান মেনু

ছাত্রলীগের দুই নেতাসহ তিনজনকে গাঁজাসহ গ্রেপ্তার করেছে পুলিশ

আলোরকোল ডেস্ক ।।

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ছাত্রলীগের দুই নেতাসহ তিনজনকে গাঁজাসহ গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রোববার দিবাগত রাতে সিলেট সদরের লাক্কাতুরা মন্দিরের কাছ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, বিশ্ববিদ্যালয়ের ফরেস্ট্রি অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র সাজ্জাদ হোসেন, পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র ফজলে ইফাদ অনিক এবং সমাজকর্ম বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ইফাদ আহমেদ।

সাজ্জাদ হোসেন ও ফজলে ইফাদ অনিক নিজ নিজ বিভাগ ছাত্রলীগের সভাপতির দায়িত্বে আছেন। তারা দুজনই বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খানের অনুসারী বলে জানা যায়।

বিমানবন্দর থানার কর্মরত অফিসার উপপরিদর্শক (এসআই) হাসিনা জানান, গতকাল রাত সাড়ে ১১টার দিকে গাঁজাসহ ওই তিনজনকে লাক্কাতুরা মন্দিরের কাছ থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছে প্রায় ১০০ গ্রাম গাঁজা পাওয়া যায়। পুলিশ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

ছাত্রলীগ নেতাদের গাঁজাসহ গ্রেপ্তার হওয়া প্রসঙ্গে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খান বলেন, ‘বিষয়টি আমি জেনেছি। আটকের ঘটনাটি বিশ্ববিদ্যালয় থেকে দূরবর্তী এয়ারপোর্ট এলাকায় ঘটেছে। এই অভিযোগ সত্য হলে তাদের ব্যক্তিগত দায়ভার ছাত্রলীগ বহন করবে না।’

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক জহির উদ্দিন বলেন, ‘তাদের বিরুদ্ধে পুলিশকে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়ার পরামর্শ দিয়েছি।’



(পরবর্তী খবর) »



উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*