প্রধান মেনু

চিতলমারীতে সর্বাধিক বৃত্তি ও জিপিএ-৫ পাওয়ায় আনন্দ র‌্যালী

রিপোর্ট :প্রদীপ মন্ডল,চিতলমারী।।
বাগেরহাটের চিতলমারীতে প্রাথমিক সমাপনী পরীক্ষা-২০১৯ এ সর্বাধিক বৃত্তি ও জিপিএ-৫ পাওয়ায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান ও আনন্দ র‌্যালী করেছে আজিজুল হক আইডিয়াল একাডেমি। বৃহস্পতিবার সকাল ১১ টায় স্কুল চত্বর থেকে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের অংশগ্রহণে একটি আনন্দ র‌্যালী বের হয়ে সদর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালী শেষে বিকাল ৩ টায় বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিয়োগিতায় জিপিএ-৫ ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আজিজুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিতলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল। বিশেষ অতিথি ছিলেন চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ বাবুল হোসেন খান, সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়।

অনুষ্ঠানে অন্যানের বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক যুগল ডাকুয়া, সহকারি শিক্ষক বিজন সরকার, হিমেল বৈরাগী, মোসুমী হক, বিজলী মন্ডল, শিবানী সমাদ্দার প্রমুখ। সংবর্ধনা শেষে অতিথিরা ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

প্রসঙ্গত, চিতলমারী উপজেলায় প্রাথমিক সমাপনী পরীক্ষা-২০১৯ এ আজিজুল একাডেমিতে শতভাগ পাশসহ ২৫ জন শিক্ষার্থী জিপিএ-৫ ও ১৩ শিক্ষার্থী বৃত্তি লাভ করে উপজেলা সর্বোচ্চ ফলাফল লাভের কৃতিত্ব অর্জন করে।

 






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*