প্রধান মেনু

চিতলমারীতে শিশু রিফাত ও খালিদ হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

প্রদীপ মন্ডল, চিতলমারী ।।
বাগেরহাটের চিতলমারীতে শিশু রিফাত ও খালিদ হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন এলাকাবাসি।

মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টায় উপজেলার চৌদ্দহাজারি সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ প্রায় ৬ শতাধিক নারী, পুরুষ ও শিশু অংশ গ্রহণ করেন। এ সময় মানববন্ধনে অংশগ্রহণকারীরা শিশু রিফাত ও খালিদের হত্যাকারীদের ফাঁসির দাবী জানান।

গত ২৬ নভেম্বর চৌদ্দহাজারি গ্রামের মান্নান তালুকদারের একমাত্র ছেলে রিফাত তালুকদার (৬) ও চলতি বছরের ১৫ জুন অপহরনের পর অধ্যাপক কাওছার তালুকদারে ছেলে খালিদ তালুকদার (৭) কে নির্মম ভাবে হত্যা করে ডোবায় লাশ ফেলে রাখে প্রতিপক্ষরা।

নির্মম এ দুটি হত্যাকান্ডের ঘাতকদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে আসছে নিহতদের পরিবার ও এলাকাবাসি। ৫ মাসের ব্যবধানে একই পরিবারের দুটি শিশুকে নির্মমভাবে হত্যার ঘটনায় এলকাবাসির মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনে শিশু রিফাতের পিতা আব্দুল মান্নান তালুকদার ও শিশু খালিদের পিতা অধ্যাপক কাওছার আলী তালুকদার কান্না জড়িত কণ্ঠে জানান, তাদের শিশু সন্তানদের যারা নির্মমভাবে হত্যা করেছে তারা এলাকার চিহ্নিত সন্ত্রাসী  । তারা অনতিবিলম্বে ঘাতকদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আকুল আবেদন জানান।

এ ছাড়াও মানবন্ধনে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিকলীগ চিতলমারী উপজেলা শাখার সভাপতি শেখ আতিয়ার রহমান, আওয়ামী লীগ নেতা আলতাফ হোসেনসহ স্থানীয় গণ্যমান্ত ব্যক্তিবর্গ।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*