প্রধান মেনু

চিতলমারীতে বাড়ি গিয়ে চিকিৎসা ও প্রয়োজনীয় ঔষধ প্রদান করছেন ডাক্তার

রিপোর্ট,প্রদীপ মন্ডল, চিতলমারী ।।
বর্তমানে মহামারি করোনা পরিস্থিতির কারণে সাধারণ রোগীরা ভিত হয়ে ডাক্তারের কাছে গিয়ে চিকিৎসা নিতে অনিহা প্রকাশ করছেন। তাই এবার ‘ডাক্তারে কাছে রোগী রোগী নয় রোগীর কাছে যাবে ডাক্তার’ এই প্রতিপাদ্য বিষয় নিয়ে বাগেরহাটের চিতলমারীর বিভিন্ন এলাকার সাধারণ রোগীদের বাড়ি বাড়ি গিয়ে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ প্রদান করছেন ডাক্তাররা।

আর এ অভিনব চিকিৎসা সেবায় সন্তোষ প্রকাশ করছেন সাধারণ রোগীরা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র ও বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিনের পৃষ্ঠপোষকতায় ও বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়ের অনুপ্রেনায় বিশেষজ্ঞ চিকিৎসক টিম জেলার প্রত্যেক উপজেলার রোগীর বাড়িতে বাড়ি গিয়ে এ চিকিৎসা সেবা প্রদান করছেন।

সপ্তাহে সাত দিন ২৪ ঘন্টা হটলাইন কলের মাধ্যমে চিকিৎসক পৌঁছে যাবে রোগীর বাড়ি। দেবেন প্রয়োজনীয় চিকিৎসা সেবা ও ঔষধ। গতকাল শনিবার চিতলমারী উপজেলা পরিষদ চত্বরে এ ভ্রাম্যমান চিকিৎসা সেবা কার্যক্রমের উদ্বোধন করেণ চিতলমারী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মারুফুল আলম।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মামুন হাসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়, সদর ইউপি চেয়ারম্যান শেখ নিজাম উদ্দীন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমতিরি সভাপতি অবনী মোহন বসু, ভ্রাম্যমান মেডিকেল টিমের চিকিৎসক ও বাগেরহাট সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ আব্দুল্লা আল জুবায়ের, জেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক মোঃ ফয়সাল, ধর্ম বিষয়ক সম্পাদক তাপস রায়, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম রিয়াদ মুন্সী প্রমুখ। উদ্বোধন শেষে ভ্রাম্যমান টিম উপজেলা বিভিন্ন এলাকায় সাধারণ রোগীদের চিকিৎসা সেবা ও প্রয়োজনী ঔষধ পৌঁছে দেন।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*