প্রধান মেনু

চিতলমারীতে দরিদ্র ২ শিক্ষার্থীর ধান ঘরে তুলে দিলেন শিক্ষকরা

চিতলমারী প্রতিনিধি :
বাগেরহাটের চিতলমারীতে মহামারি করোনা দুর্যোগের কারণে ধান কাটার শ্রমিক সংকট থাকায় দরিদ্র ২ জন শিক্ষার্থীর অভিভাবকের ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছেন চর ডাকাতিয়া মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকরা।

উপজেলার চরডাকাতিয়া গ্রামের দরিদ্র অনাদী ম-ল ও সুভাষ চন্দ্র রায়ের ২ বিঘা জমির ধান পাকলেও শ্রমিক সংকট থাকায় তারা তা কাটতে পারছিলেন না। চরডাকাতিয়া মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী অনাদী ম-লের ছেলে অয়ন ম-ল ও সুভাষ চন্দ্র রায়ের মেয়ে সুবর্ণা রায় বিষয়টি তাদের প্রধান শিক্ষক গোপাল চন্দ্র ম-লকে জানালে তিনি স্কুলের শিক্ষক, শিক্ষিকা ও কর্মচারীদের সাথে নিয়ে বৃহস্পতিবার সকাল ৭ টায় ধান কাটা কার্যক্রম শুরু করেণ। ওই দিনই প্রধান শিক্ষক বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকদের সহায়তায় ২ শিক্ষার্থীদের ধান কেটে বাড়িতে পৌঁছে দেন।

এ ব্যাপারে চর ডাকাতিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোপাল চন্দ্র ম-ল বলেন, বর্তমান করোনা পরিস্থিতিতে আমাদের যে সকল শিক্ষার্থীর পরিবারের লোকজন শ্রমিক সংকটে ধান ঘরে তুলতে পারছেন না আমরা শিক্ষকরা মিলে তাদের ধান কাটার বিষয়ে সহযোগিতা করব। যতদিন মাঠে ধান থাকতে তাদের এ কাজের ধারা অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

চিতলমারী, বাগেরহাট
০১৭১৪৪৮১৩৫৩






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*