প্রধান মেনু

চিতলমারীতে খাবারে চেতনানাশক প্রয়োগে গুরুতর অসুস্থ-৫

 
চিতলমারী প্রতিনিধি:
বাগেরহাটের চিতলমারীতে খাবারে চেতনানাশক প্রয়োগ করে নগদ টাকা, স্বর্ণালঙ্কার, সেলাই মেশিনসহ লক্ষাধিক টাকার মালামাল লুট করেছে দুবর্ৃৃত্তরা। রবিবার¬¬ দিবাগত রাতে উপজেলার খড়মখালি গ্রামে বাবু মন্ডলের বাড়িতে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জনান, সোমবার সকাল ৮ দিকের ওই বাড়ির কেউ ঘুম থেকে না ওঠায় প্রতিবেশীরা তাদের বাড়িতে যায়। গিয়ে দেখে পরিবারের সকলে অজ্ঞান অবস্থায় পড়ে আছে। ঘরের দরজা খোলা ও জিনিসপত্র এলো-মেলো অবস্থায় রয়েছে। এ সময় তারা ওই পরিবারের বাবু মÐল (৪৫), সোনালী মন্ডল (৩০), রিপন মন্ডল (২৫), চন্দ্রা মন্ডল (২০), বাপ্পী মন্ডলকে (৯) নিয়ে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মামুন হাসান জানান, চেতনানাশক মিশানো খাবার খেয়ে উপজেলার খড়মখালী গ্রামের একই পরিবারের ৫ সদস্যকে সকাল সাড়ে ৮ টার দিকে হাসপাতালে ভর্তি করে প্রতিবেশীরা। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে রাতে খাবারের সাথে চেতনা নাশক প্রয়োগ করায় এ ঘটনা ঘটেছে। ভর্তিকৃত সবাই আশঙ্কামুক্ত।

চিতলমারী থানার ওসি মীর শরীফুল হক জনান, খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*