প্রধান মেনু

খুলনার বটিয়াঘাটায় রানা রিসোর্ট অ্যান্ড এমিউজমেন্ট পার্কের উদ্বোধন

আলোরকোল ডেস্ক ।।

সুন্দরবনকে ঘিরে পর্যটক আকৃষ্ট করতে খুলনার বটিয়াঘাটায় তৈরি করা হয়েছে রিসোর্ট ও বিনোদন পার্ক। এছাড়া কাজিবাছা নদীর দু’পাশে আবাসিক হোটেল ও সুন্দরবনে যাতায়াতের জন্য ট্যুরিস্ট ভ্যাসেল ব্যবস্থা চালু হচ্ছে। প্রায় দুইশ’ কোটি টাকা ব্যয়ে বেসরকারি ব্যবস্থাপনায় এসব অবকাঠামো গড়ে তোলা হচ্ছে। এতে বিনোদন ও কর্মসংস্থানের নতুন ক্ষেত্র তৈরি হয়েছে।

শুক্রবার বটিয়াঘাটার বরণপাড়ায় রানা রিসোর্ট অ্যান্ড এমিউজমেন্ট পার্কের উদ্বোধন কালে এসব কথা জানান ওয়েস্টার্ন গ্রুপের চেয়ারম্যান ও পার্কের মালিক এএসএম আলাউদ্দিন ভূঁইয়া। তিনি বলেন, অত্যাধুনিক কটেজ, এমিউজমেন্ট পার্ক, ওয়াটার কিংডমসহ এখানে থাকছে সুন্দরবন ভ্রমণের সুযোগ। ৯.২৫ একর জায়গা নিয়ে গড়ে ওঠা এই অসাধারণ পার্কটির মধ্যে মির্মাণ করা হচ্ছে পাঁচ তারকামানের হোটেল।

এমিউজমেন্ট পার্কটিতে রয়েছে ক্যারোসেল, অক্টোপাস রাইড, ফ্লাইং কার, সুনামি পুল, ওয়াটার স্লাইড রাইন্ড। সুন্দরবনের কাছাকাছি এ বিনোদন ও আবাসন ব্যবস্থার কারনে পর্যটক আকৃষ্ট হবে। একই সাথে সরকারের রাজস্ব বাড়বে মনে করছেন উদ্যোক্তারা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়েস্টার্ন গ্রুপের পরিচালক কামরুন নাহার, ফারজানা আক্তার, নাহিদ আক্তার, জেহনাসিব ইমরান কায়রা, সায়ান সারওয়ার ও সাইফুল ইসলাম অপু।

 






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*