প্রধান মেনু

কালিগঞ্জের সাফিয়া জাতীয় মহিলা পার্টির কেন্দ্রীয় সদস্য মনোনীত

 হাফিজুর রহমান শিমুল ।।

সাতক্ষীরা জেলার কালীগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের সাবেক বারবার নির্বাচিত ইউপি চেয়ারম্যান প্রয়াত কেএম মোশারফ হোসেনের কন্যা মোছাঃ সাফিয়া পারভীন।

জাতীয় মহিলা পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মনোনীত হয়েছেন। বাংলাদেশ জাতীয় মহিলা পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপির আদেশক্রমে জাতীয় মহিলা পার্টির সভাপতি অ্যাডভোকেট

সালমা ইসলাম এমপি ও জাতীয় মহিলা পার্টির সাধারণ সম্পাদক নাজমা আক্তার এমপির জাতীয় পার্টির দলীয় প্যাডে সাক্ষরিত মোছাঃ সাফিয়া পারভীন কে জাতীয় মহিলা পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মনোনীত করেছেন। মোছাঃ সাফিয়া পারভীন সাতক্ষীরা জেলার কালীগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নে জন্মগ্রহণ করেন।

সাফিয়া পারভীন বর্তমানে সকল জনগণের সাথে মিশে থাকতে চান এবং তার পিতা প্রয়ত ইউপি চেয়ারম্যান মোশারফ হত্যা মামলার সকল খুনিদের বিচার দাবি করেন। সাফিয়া আরো বলেন। আমাকে জাতীয় মহিলা পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মনোনীত করায়।

আমি জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় মহিলা পার্টির কেন্দ্রীয় কমিটির সকল নেতৃবৃন্দকে অনেক ধন্যবাদ জানাচ্ছি। সেই সাথে সাতক্ষীরা জেলা সহ সকল জনগণের প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন রইল।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*