প্রধান মেনু

কালিগঞ্জের পল্লীতে এক সন্তানের জননী নিখোঁজের ১৩ দিনেও সন্ধান মেলেনি

কালিগঞ্জ প্রতিনিধিঃ

কালিগঞ্জের পল্লীতে এক সন্তানের জননী সন্তানসহ নিখোঁজের ১৩ দিনেও সন্ধান মেলেনি। পরিবারের সদস্যরা উদ্বিগ্ন।

এ ঘটনায় থানায় মেয়ের বাবা জিডি করেছেন। জানাগেছে, উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের মুকুন্দ মধুসুদনপুর গ্রামের আব্দুস সবুর গাজীর মেয়ে ও একই ইনিয়নের ফরিদপুর গ্রামের বাবলু মোড়লের স্ত্রী সালমা পারভীন (২৮) কাওকে না জানিয়ে একমাত্র সন্তান সজিব (৫) কে নিয়ে ২৩ ডিসেম্বর-২০১৯ তারিখে অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়। সেই থেকে অদ্যবধি সন্ধান মেলেনি মা ও পাঁচ বছর বয়সের পুত্র সজিবের।

নিখোঁজের ঘটনায় সালমা”র পিতা আব্দুস সবুর গাজী বাদী হয়ে ২৯ ডিসেম্বর কালিগঞ্জ থানায় (জিডি নং ১১৩২ ) সাধারণ ডায়রী করেছেন। এরপর থেকে কালিগঞ্জ থানা পুলিশ সন্তানসহ সালমা পারভীনের সন্ধানের চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে জানাগেছে। এদিকে নাতি সহ আদরের মেয়ে সালমার সন্ধান না পেয়ে পাগলের মত প্রলাপ বকছে এবং বারবার মুর্ছা যাচ্ছে আব্দুস সবুরের স্ত্রী।

অপরদিকে সালমা স্বামীর বাড়ী থেকে নিখোঁজ হলেও বাবলুর পরিবার অনেকটা উদাসীনতার পরিচয় দিয়ে আসছে। টাকা পয়সা সহ সংসারের অনেক জিনিসপত্র নিয়ে স্ত্রী পালিয়েছে এমন অভিযোগও করছে। তাছাড়া মেয়ের বাবার উপরেও চাপ সৃষ্টি করছে মেয়ে উদ্ধারের জন্য।

বিষয়টা অনেক রহস্যজনক বলে ধারণা করছেন স্থানীয় সচেতনমহল। এঘটনায় কালিগঞ্জ থানার ওসি (তদন্ত) আজিজুর রহমানের নিকট জানতে চাইলে তিনি এ প্রতিনিধিকে জানান-নিখোঁজের ঘটনায় থানায় জিডি হয়েছে। জিডির সূত্রধরে আমরা যথাযথ চেষ্টা চালিয়ে যাচ্ছি, তদন্ত চলছে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*